মানসিক ভারসাম্য হীন যুবতীকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে

4th January 2021 7:16 pm বাঁকুড়া
মানসিক ভারসাম্য হীন যুবতীকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  মানসিক ভারসাম্যহীন এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠলো প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে। বাঁকুড়ার সারেঙ্গা থানা এলাকার সোনারডাঙ্গা-ভাগাবাঁধ এলাকার ঘটনা। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে রবিবার সারেঙ্গা থানার পুলিশ জান মহম্মদ মীর ও সাদ্দাম হোসেন শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।  নির্যাতিতার পরিবারের তরফে দাবি করা হয়েছে, গত ৩১ ডিসেম্বর ঐ যুবতী যখন সোনারডাঙ্গা-ভাগাবাঁধে গোরু চরাতে যায় তখন প্রতিবেশী দুই যুবক তাকে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। নির্যাতিতা তরুণী বাড়িতে এসে বিষয়টি জানায়। পরে এদিন তাদের পরিবারের পক্ষ থেকে সারেঙ্গা থানায় বিষয়টি লিখিত আকারে জানালে পুলিশ অভিযুক্ত দু'জনকে আটক করে থানায় নিয়ে আসে। সেই মোতাবেক সারেঙ্গা থানার পুলিশ গতকাল গ্রপ্তার করে দু জন কে জান মোহাম্মদ মীর ও সাদ্দাম হোসেন শেখ।  ও মেয়েটিকে শারীরিক পরিক্ষার জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ও অভিযুক্ত দু যুবক কে খাতড়া মহকুমা আদালতে তোলা হলো।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।